প্রিয় জন
- নাঈম ইসলাম বাঙালি ১৪-০৫-২০২৪

হে,প্রিয় জন
আসিবে কখন,
মোর দেখিতে চায় দুই নয়নে,
প্রশান্ত সাগর
উঠেছে ফাগুর,
তরঙ্গ খেলিতে চায় তোমার কাননে।।

গগনে পাখি
দেখেছে আঁখি,
ডানা মেলে নেমেছে নিচে,
তোমার চরণ
করিবো বরণ
পুষ্পিত সৌরভ রেখেছি বিছে।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।